যেমন জীবনসঙ্গী চান রাকুল

যেমন জীবনসঙ্গী চান রাকুল


যেমন জীবনসঙ্গী চান রাকুল
বিয়ে নিয়ে মোটেও অনীহা নেই রাকুল প্রীত সিংয়ের। বরং ‘বিবাহ’ নামক রীতিকে রীতিমতো সম্মান করেন কন্নড়, তামিল, তেলেগু ছবি থেকে বলিউডে আসা এ তারকা। এ ব্যাপারে তিনি এ যুগের নায়িকাদের থেকে ব্যতিক্রমই বলতে হয়। এমনকি কেমন সঙ্গী চান, এ ব্যাপারেও খোলামেলা রাকুল।








বিয়ের প্রসঙ্গ এলে বলিউড নায়ক-নায়িকারা সাধারণত উল্টো পথে হাঁটেন। এমনকি অনেকে বিয়ে থেকে বন্ধুত্বেই বেশি আস্থা রাখেন। বিয়ে তাঁদের কাছে অতিরিক্ত চাপ আর অযথা জটিলতা ছাড়া কিছু নয়। তবে এ ব্যাপারে ‘কিক টু’, ‘দে দে প্যায়ার দে’খ্যাত ২৯ বছর বয়সী রাকুলের চিন্তাভাবনা আলাদা।

‘আমি সব সময় প্রেমে আর বিয়েতে বিশ্বাসী। আর আমার কাছে এটা সবচেয়ে সুন্দর, সবচেয়ে মূল্যবান সম্পর্ক। আমি বুঝতে পারি না, মানুষ বিয়েকে এত চাপ হিসেবে কেন দেখে। অনেকের তো বিয়ে শব্দটাতেও অ্যালার্জি। কেউ যখন কাউকে ভালোবাসে, তখন নিজেকে উজাড় করে সবচেয়ে গুরুত্ব দিয়েই ভালোবাসে। আর আমি এই চিন্তাভাবনায় বিশ্বাসী।’ বিয়ে নিয়ে রাকুলের ভাষ্য এমনই। কেমন জীবনসঙ্গী চান? এর উত্তরে ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার রাকুল হাসতে হাসতে বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, আমার জীবনসঙ্গীকে লম্বা হতে হবে। এমনকি হাই হিল জুতা পরেও যেন তাকে দেখার জন্য আমাকে মাথা উঁচু করতে হয়। আর আমি চাই, আমার সঙ্গী যেন বুদ্ধিমান হয়। আর শেষ গুণটি হলো, তার জীবনের যেন সুস্পষ্ট লক্ষ্য থাকে।’     

রাকুল প্রীত। ছবি: ইনস্টাগ্রাম

রাকুল প্রীতকে এরপর দেখা যাবে হিন্দি ‘অ্যাটাক’ ও ‘চলে চালো’ ছবিতে। তা ছাড়া ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ নামেও দুটি তামিল ছবিতে দেখা দেবেন তিনি।

Post a Comment

Automatic Ads ( 728 x Auto )
Automatic Ads ( 728 x Auto )
Automatic Ads ( 728 x Auto )